২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আর্জেন্টিনা-পোল্যান্ড ম্যাচে মাঠে থাকবে পুলিশ ইন্সপেক্টর

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৪৩ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২২

আর্জেন্টিনা-পোল্যান্ড ম্যাচে মাঠে থাকবে পুলিশ ইন্সপেক্টর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: চলমান কাতার বিশ্বকাপে ডু অর ডাই ম্যাচে রাত ১টায় পোল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা। মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে মাঠে থাকবেন নেদারল্যান্ডের পুলিশ ইন্সপেক্টর ড্যানি মেকেলিয়ে। তবে তিনি পুলিশের দায়িত্বে নয়, রেফারির দায়িত্ব পালন করবেন।

মূল রেফারির পাশাপাশি তার সহকারী হিসেবে থাকবেন হেসেল স্টেস্ট্রা ও ইয়ান দে ভ্রিজ। চতুর্থ রেফারি হিসেবে থাকবেন হন্ডুরাসের সাইদ মার্টিনেজ।

বিভিন্ন প্রতিবেদন জানাচ্ছে, ড্যানি মেকেলিয়ে বর্তমানে নেদারল্যান্ডসের রটারড্যাম প্রদেশের পুলিশ ইন্সপেক্টরের দায়িত্ব পালন করছেন।

পাশাপাশি তিনি ডাচ ফুটবল অ্যাসোসিয়েশনের রেফারি প্রশিক্ষক হিসেবেও কর্মরত আছেন। মাত্র ১৬ বছর বয়সে রেফারি হিসেবে আবির্ভূত ড্যানি মেকেলিয়ে।

২০০৯ সালে ডাচ লিগে অভিষেক হওয়া এই রেফারি এখন পর্যন্ত ৫৮৯টি ম্যাচ পরিচালনা করেছেন। ২০১৭ সালে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে ফিফার সঙ্গে তার যাত্রা শুরু হয়।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের ফাইনালে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির দায়িত্ব পালন করেন মেকেলিয়ে। ২০১৯-২০ সালের ইউরো লিগ ফাইনাল ও ২০২০ সালের ইংল্যান্ড-ইতালির ইউরো ফাইনালের রেফারি হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন