১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আ’লীগের পক্ষে সরাসরি কাজ করছে ওসি: অভিযোগ সান্টুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০১৮

মহান বিজয় দিবসের মহান শহীদদের আত্মত্যাগের কথা স্মরন করে বরিশালের উজিরপুর উপজেলা পরিষদ চত্বরে ৯নং সেক্টর কমান্ডার মেজর এম.এ জলিলের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

রোববার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বরিশাল-২ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী সরদার সরফুদ্দিন আহম্মেদ সান্টুর নেতৃত্বে উপজেলা বিএনপির নেতাকর্মীরা ফুল দিয়ে শহীদদের প্রতি এ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা জানানোর পর নেতাকর্মীরা সেখানে বেশ কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে ধানের শীষ প্রতীকের প্রার্থী সরফুদ্দিন সান্টু দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা কলেজ মোড় এলাকায় ভোটারদের হাতে দলীয় লিফলেট দিয়ে ভোট প্রার্থনা করেন।

এ সময় তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, “উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল আওয়ামী লীগের পক্ষে সরাসরি কাজ করছে। আমার নেতাকর্মীদের রাস্তায় নামতে দিচ্ছে না, নির্বাচনী লিফলেট লাগাতে বাঁধা দেয়। বিনা দোষে ওসি আমার নেতা-কর্মীদের আটক ও মারধর করছে। তাই তিনি অতিদ্রুত ওসি শিশিরকে অপসারনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবী জানিয়েছেন”।

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি (সান্টু) বলেন, “সরকার নির্বাচন করছে তাদের মতো করে। পুলিশ দিয়ে আমাদের নেতাকর্মীদের ধরে নিয়ে যাচ্ছে। এভাবে হয়রানি না করে সরকার আমাদেরকে বলুক আমরা নির্বাচন থেকে সড়ে যাই”।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন