২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

আসামি পালিয়ে যাওয়ায় ৩ কনস্টেবল প্রত্যাহার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৫ অপরাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৮

পিরোজপুর আদালত থেকে হত্যা মামলার আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের তিন কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামিকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

প্রত্যাহার করা তিন কনস্টেবল হলেন- মো. আবুল কালাম, মো. সাজ্জাদ আলী ও মো. শাহ আলম। মঙ্গলবার তাদেরকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

সোমবার দুপুরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আদালতের সিঁড়ি থেকে পালিয়ে যায় হত্যা মামলার আসামি আমান উল্লাহ (১৮)। কাউখালী উপজেলার নাঙ্গুলি গ্রামের ইউনুছ খানের ছেলে আমান ।

কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, উপজেলার সদর ইউনিয়নের নাঙ্গুলি গ্রামে গত ২৬ আগস্ট জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আল আরাফাহ ইসলামী ব্যাংকের বরিশাল শাখায় কর্মরত মফিজ উল্লাহ মাহফুজ খুন হন। এ ঘটনায় নিহতের ভাই আলামিন বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পাঁচজনকে আসামি করে হত্যা মামলা করেন।

কাউখালী থানা পুলিশের উপ-পরিদর্শক আলতাফ হোসেন বলেন, ১ সেপ্টেম্বর আমান উল্লাহকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে হাজির করলে হত্যার সঙ্গে জড়িত বলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

আসামি পক্ষের আইনজীবী আনোয়ার হোসেন স্বপন বলেন, আমান উল্লাহ কারাগারে ছিল। মামলার তারিখ থাকায় সোমবার তাকে আদালতে আনা হয়। সেখান থেকে কৌশলে পালিয়ে যায় আমান।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ বলেন, পালিয়ে যাওয়া আমানকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। প্রত্যাহার করা তিন কনস্টেবলের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন