২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আসিফের বিরুদ্ধে মুন্নির মানহানির মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, ০৪ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: বাংলা গানের যুবরাজ আসিফ আকবর এর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন তারই সহ শিল্পী দিনাত জাহান মুন্নি। আসিফ ও মুন্নি একসঙ্গে ৩টি দ্বৈত অ্যালবাম করেছেন। এছাড়াও ১৫টির মতো সিনেমায় প্লেব্যাক করেছে তারা। কিন্তু হঠাৎ করে তাদের এ সম্পর্কের অবনতি ঘটেছে।

বৃহস্পতিবার রমনা সাইবার ক্রাইম অফিসে অভিযোগ জানাতে গেলে হাতিরঝিল থানায় মুন্নিকে পাঠানো হয়। সেখানে আসিফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগের পরিপ্রেক্ষিতে নেয়া হয়েছে মামলা।

এ বিষয়ে মুন্নি বলেন, একটা মানুষের পিঠ যখন দেয়ালে ঠেকে যায় তখনই সে মামলা করতে বাধ্য হয়। কয়েকদিন ধরে আমাকে নিয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন আসিফ। সেখানে তার ভক্তরা আমাকে নিয়ে বাজে মন্তব্য করছেন।

মুন্নি বলেন, এ বিষয়ে আসিফকে সতর্ক করেছেন সাইবার ক্রাইমের ঊর্ধ্বতন কর্মকর্তারা। উল্টো আসিফ বলেছেন, পারলে কিছু করে দেখাতে। ছেলে-মেয়ে, আত্মীয়-স্বজন নিয়ে সমাজে বসবাস করি, এভাবে চলতে থাকলে সবাই ভেবে নেবে আসিফের বক্তব্যই ঠিক! তাই পদক্ষেপ নিয়েছি। আইনের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল আমি। আশা করছি, সঠিক বিচার পাবো

মামলা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, আমি সব সময় সত্যের পথে চলি। কোনো ভয়ভীতি দেখিয়ে থামানো যাবে না। তা ছাড়া মুন্নিকে নিয়ে সরাসরি কোনো স্ট্যাটাস দিইনি। তিনি কেনো নিজেকে জড়িয়ে নিলেন?

আসিফ যোগ করে বলেন, জেল খাটার অভিজ্ঞতা আমার আছে। তবে বিশ্বাসঘাতকদের চেহারা কেমন হয় মানুষকে সেটা দেখাতে চাই। সব প্রশ্নের উত্তর রেডি, সাক্ষীও রেখেছি সলিড। কিছু চমকও থাকছে। গতবারের মতো একচেটিয়া সুযোগ আর কেউ পাবে না।

এর আগে ২০১৮ সালের ৪ জুন গীতিকার সুরকার শিল্পী শফিক তুহিন ও প্রীতম আহমেদের করা এক মামলায় জেলে যেতে হয়েছিলো আসিফ আকবরকে। তবে পাঁচ দিন পর কারাগার থেকে মুক্ত হন তিনি। সেই মামলা এখনো চলমান।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন