২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ইউপি নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করতে শতভাগ অঙ্গীকারবদ্ধ: সাইফুল হাসান বাদল 

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৯ অপরাহ্ণ, ১৪ জুন ২০২১

ইউপি নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করতে শতভাগ অঙ্গীকারবদ্ধ: সাইফুল হাসান বাদল 

 মজিবর রহমান, মঠবাড়িয়া >> বরিশালের বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বলেছেন,  ২১ জুনের নির্বাচন হবে একটি ঐতিহাসিক নির্বাচন। ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা শতভাগ অঙ্গীকারবদ্ধ। বরিশাল বিভাগের স্থানীয় সরকারের ইউপি’র এটি প্রথম নির্বাচন। কাজেই এ নির্বাচন অবাধ সুষ্ঠু  নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে । তিনি সকল প্রার্থীদের  মুক্তিযুদ্ধের বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আলোর পথে আসার আহবান।
আজ সোমবার (১৪ জুন) দুপুরে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা প্রশাসন ও  নির্বাচন অফিসের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন ২১ জুনের ৬টি  ইউপি’র নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য, সাধারণত সদস্য পদের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, যখন একজন জন প্রতিনিধিকে সন্ত্রাসী বলা হয়, তখন আমরা কষ্ট পাই। বঙ্গবন্ধু হৃদয় দিয়ে, মন দিয়ে জনগণকে ভালোবেসে ছিলেন বলেই তিনি বঙ্গবন্ধু।  দেশকে উন্নয়নের দিকে এগিয় নেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী অর্জন কোনভাবে বৃথা যেতে পারে না। তার এই পরিশ্রম সার্থক করতে হলে সকলের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশ প্রেম থাকতে হবে।
মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মী ভৌমিক এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বরিশাল রেঞ্জের নবাগত উপ-মহাপরিদর্ক (ডিআইজি) এস এম আক্তারুজ্জামান, বরিশাল র‌্যাব- ৮ কর্মকর্তা জামিল হাসান (বিপিএম, পিপিএম), পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পিরোজপুর জেলা পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিন।
অন্যানোর মধ্যে বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান প্রার্থী সহিদুল ইসলাম, দেলোয়ার হোসেন, মিরাজ মিয়া প্রমুখ।
এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ স্থানীয় সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় ইউপি নির্বাচনের সাথে সংশ্লিষ্ট  প্রিজাইডিং-পোলিং কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভায় করেন। এবং দুস্থ ও খামারিদের মাঝে  ঢেউ টিন, গো – খাদ্য সামগ্রী তুলে দেন।’
1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন