২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ইউপি সদস্যকে হত্যার ঘটনায় চেয়ারম্যানসহ ৩৮ জনের নামে মামলা, গ্রেপ্তার ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২১

ইউপি সদস্যকে হত্যার ঘটনায় চেয়ারম্যানসহ ৩৮ জনের নামে মামলা, গ্রেপ্তার ৩

হৃদয় হোসেন মুন্না, বরগুনা >> বরগুনার বেতাগীতে সরিষামুড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনাউল ইসলাম টিটু হাওলাদার (৩০) হত্যার ঘটনায় বর্তমান ইউপি চেয়ারম্যানকে আসামী করে থানায় মামলা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) নিহতের স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে ৩৮ জনের নাম উল্লেখ ও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলাটি করেন। মামলা নম্বর ১৫।

এ মামলায় উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান শিপনকে ২১ নম্বর এবং তার ছোট ভাই রেজাউল ইসলাম টিটুকে প্রধান আসামী করা হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (বেতাগী-বরগুনা সার্কেল) মেহেদী হাচান বলেন, এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ফয়সাল বিশ্বাস, মো. আনিস ও আব্দুল মজিদ মোল্লা নামের তিনজনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে নিহত আনাউল ইসলাম টিটুর মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত মঙ্গলবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত সোমবার (১৯ জুলাই) সকাল ১০টার দিকে আনাউল ইসলাম টিটু বেতাগীতে ইউপি সদস্যের সম্মানী ভাতার টাকা আনতে যান। দুপুর ১২টার দিকে বেতাগী সদর থেকে মোটরসাইকেলে করে সরিষামুড়ি ফেরার পথে উপজেলার কাউনিয়া পোলেরহাট ইটভাটা এলাকায় পৌঁছলে ১৫-২০ জন দুর্বৃত্ত পথরোধ করে তাঁকে মারধর শুরু করে। হামলার শিকার হয়ে তিনি সড়কের পাশে খালে লাফ দেন। খাল থেকে তুলে তার ঘাড়ের পেছনে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়া হয় এবং ইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়।

এরপরে একটি কালো মাইক্রোবাসে টিটুকে তুলে নিয়ে বরগুনার সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না এলাকায় রাস্তার পাশে ফেলে দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন