১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ইতালিতে খালেদা জিয়ার মুক্তি দাবি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১১ অপরাহ্ণ, ২০ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: ইতালিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল রোম মহানগর বিএনপির উদ্যাগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। ৪৯ তম মহান বিজয় দিবস উপলক্ষে রোম মহানগর বিএনপি আয়োজিত স্থানীয় একটি হলে এক আলোচনাসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, প্রধান বক্তা সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দীন। সভায় বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহসভাপতি আমিনুর রহমান সালাম।

রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন কবির ও আল আমিন বিশ্বাসের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক ইতালি বিএনপির সভাপতি শাহ তাইফুর রহমান ছোটন, ইতালি বিএনপির সহসভাপতি মাসুম বিল্লাহ, ফিরোজ খান, আব্দুল কাদের বেপারী, শাহ মো. তৌহিদ কাদের, যুবদল নেতা ওমর ফারুক আব্দুল মান্নান হীরা, সিনিয়র সহসভাপতি সিরাজুল ইসলাম মৃধা প্রমুখ।
সভায় বক্তারা আক্ষেপ করে বলেন, মহান বিজয় দিবস আনন্দ উল্লাসের দিন হলেও আমাদের মাঝে কোনো আনন্দ নেই। আমাদের মা সমতুল্য প্রিয় নেত্রী মিথ্যা মামলায় দীর্ঘ দিন কারাভোগ করছেন। সরকারের নগ্ন হস্তক্ষেপের কারণে বয়সের কথা বিবেচনা করেও মুক্তি দিচ্ছেনা সরকার।

বক্তারা আরও বলেন, ফ্যাসিসবাদী সরকারকে আন্দোলন ছাড়া হটানো যাবেনা। বেগম খালেদা জিয়ার মুক্তি জন্য আন্দোলনের বিকল্প নেই বলেও বক্তারা উল্লেখ করেন তারা। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন রোম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি সিরাজুল ইসলাম মৃধা। এছাড়াও সেচ্ছাসেবক দলসহ বিএনপির অঙ্গ-সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন। পরে খালেদা জিয়া সুস্থতা ও দেশের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন