২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ইন্দুরকানীতে পরকীয়া প্রেমিকের সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০২ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় পরকিয়া প্রেমিকের সাথে অভিমান করে শেফালী রানী (৪৫) নামে এক গৃহবধূ চালের পোকা নিধনের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন। শেফালী উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রাজ মিস্ত্রী শংকর কুমার শীলের স্ত্রী।
থানা সূত্রে জানা গেছে,একই গ্রামের খোকা হাওলাদারের ছেলে দুলাল হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে শেফালী রানীর পরকিয়ার সম্পর্ক ছিল। শেফালী বিভিন্ন সময় অনেক এনজিও থেকে দুলালকে ঋণ নিয়ে টাকা তুলে দিতেন। গত কয়েক দিন ধরে শেফালীর সাথে দুলালের ঋণের টাকা নিয়ে মনোমালিন্য চলছিল। দুলাল শেফালীকে টাকা না দিয়ে তার সাথে দুর্ব্যবহার করেন। শেফালী দুলালের সাথে অভিমান করে শনিবার সকালে শেফালী চালের পোকা নিধনের ঔষধ খেয়ে অসুস্থ্য হয়ে পড়লে স্বজনরা তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেন। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান।
স্থানীয় পল্লী চিকিৎসক বিধু ভূষন মন্ডল বরিশালটাইমসকে জানান, শনিবার দুপুরে শেফালী রানী অসুস্থ হলে আমাকে তাদের বাড়িতে ডেকে নেন। এসময় শেফালী চালের পোকা মারা ওষুধ খেয়েছেন বলে আমাকে জানান। কেন খেয়েছে জানতে চাইলে শেফালী বলেছিলেন কেউ একজন তাকে গালি দিয়েছেন।
শেফালীর স্বামী শংকর কুমার দীর্ঘদিন ধরে মঠবাড়িয়া উপজেলায় তার শ্বশুর বাড়িতে থেকে রাজমিস্ত্রীর কাজ করেন। তিনি নিয়মিত বাড়িতে থাকেন না।
শেফালী রানীর ছোট মেয়ে সাথী রানী জানান, দুলালের আমাদের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল। কিন্তু গত কয়েক দিন ধরে সে আমাদের বাড়িতে আসে না।
ইন্দুরকানী থানা অফিসার ইন চার্জ (ওসি) হুমায়ুন কবির বরিশালটাইমসকে জানান, পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেফালী রানী মারা গিয়েছেন। তাদের পক্ষ থেকে এখন পর্যন্ত আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেন নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন