২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৩৩ অপরাহ্ণ, ২৯ মে ২০২৩

ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃস্ট হয়ে ইয়ান হোসেন খান (১৮) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার ( ২৯ মে) দুপুর ১২ টার দিকে দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মিলবাড়ি নামক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়ান হোসেন খান উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টেংরাখালী গ্রামের মোঃ কামাল হোসেন খানের ছেলে।

এ ঘটনার সময় সঙ্গে থাকা একই গ্রামের মোঃ জিহাদ হোসেন জানান, সোমবার দুপুরে ইয়ান এবং আরেক জন লোক নিয়ে আমরা দক্ষিণ ইন্দুরকানী গ্রামে ডাব কিনতে যাই। আমি গাড়ীতে বসা ছিলাম আর ইয়ান বাড়িতে ডাব আছে কিনা জিজ্ঞেস করার জন্য বাড়ির ভিতরে ঢোকার সময় হঠাৎ চিৎকার করে বলে আমারে কারেন্টে ধরছে বাঁচান।

তখন আমার সাথে থাকা অন্য একজন তার পা ধরে টেনে বিদ্যুতের তার থেকে ছুটিয়ে আনে। পরে তাকে অবচেতন অবস্থায় সাথে সাথে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বেলা ১২ টার দিকে এক কিশোর স্থানীয় সিদ্দিক খানের বাড়ির সামনে ছিড়ে পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃস্ট হন। এরপর তার ডাক চিৎকারে স্থানীয় ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে নিয়ে যান। ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনামুল হক জানান, ইয়ান হোসেন নামের এক কিশোর সোমবার দুপুরের দিকে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন