২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ইয়াবাসহ গ্রেপ্তার বরগুনা মেয়রের ছেলে কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, ২০ আগস্ট ২০১৯

রাজধানীর গুলিস্তানে ইয়াবাসহ আটক বরগুনা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেনের ছেলে নাসির আল মামুনের (৩৫) জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে তিনি একদিন রিমান্ডে ছিলেন। সোমবার আসামিপক্ষের আইনজীবী সালাউদ্দিন জামিন চেয়ে শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়া এই আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপপরিদর্শক (এসআই) আ. জলিল আসামিকে আদালতে হাজির করেন এবং কারাগারে আটক রাখার আবেদন করেন।

গত ১৬ আগস্ট দুপুরে ১০০ পিস ইয়াবাসহ নাছিরকে আটক করে পুলিশ। পরদিন আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, আসামি নাসির আল মামুন একজন পেশাদার মাদক বিক্রেতা। তিনি পাইকারি দরে ইয়াবা ঢাকা খুচরা বিক্রি করতেন।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন জানান, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে মহানগর নাট্যমঞ্চের সামনে নাসির আল মামুনকে তল্লাশি করা হয়। এ সময় তার প্যান্টের পকেটে ১০০ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় পল্টন থানায় মামলা হয়।

বরগুনার মেয়র শাহাদত হোসেন গণমাধ্যমকে বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে ২০০৫ সাল থেকে মামুনের সঙ্গে তার পরিবারের কোনো সম্পর্ক নেই। পরিবারের অমতে সাবেক এক সাংসদের মেয়েকে বিয়ে করায় তাঁকে ত্যাজ্যপুত্র করেছেন তিনি।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন