২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঈদকে ঘিরে ভোলায় পুলিশের বিশেষ নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫০ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২০

ভোলা প্রতিনিধি:: আসন্ন ঈদুল আজাহ উপলক্ষ্যে ভোলায় পুলিশের বিশেষ নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। এছাড়াও ভোলার বিভিন্ন উপজেলায়ও পুলিশের সর্বত্র নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বাড়ানো হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) দুপুরে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার থেকে পুলিশের বিভিন্ন বিভাগের সদস্যদের নিয়ে এই মহড়া অনুষ্ঠিত হয়। মহড়াটি ভোলা সদর রোড ঘুরে,বাস টার্মিনাল হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপার কার্যলয়ের সামনে এসে শেষ হয়।

র‌্যালিতে পুলিশি পিক্যাপ ও অর্ধশত মোটরসাইকেল করে পুলিশ সদস্যরা অংশ নেয়।

পরে গণমাধ্যমকে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানায়, ঈদুল আজহা উপলক্ষে জেলার মানুষের জান মালের নিরাপত্তা দিতে পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়।

এছাড়াও ঈদ উৎসব উপলক্ষে জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও পশুর হাট চলাকালীন জাল টাকা শনাক্তকরণ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে। সর্বপরি ঈদে মানুষের চলাচল নির্বিঘ্নে করতে এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। আর কোথাও কোন অপরাধ সংগঠিত হওয়ার আংশকা দেখলে ৯৯৯ ফোন দিয়ে জানানোর অনুরোধ জানায়। এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক প্রমুখ।

এদিকে, এমন শুধু জেলা শহরেই নয়, ভোলার সকল থানায় এই ধরণের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন