২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঈদেও থেমে নেই ফেনসিডিল পাচার, বিরামপুরে যুবক আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, ২৬ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকা দিয়ে সাইকেলে করে বস্তায় বেঁধে ফেনসিডিল পাচারের অভিযোগে মো. সুমন ইসলাম (২০) নামের এক যুবককে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। এ সময় ওই যুবকের কাছ থেকে ১০০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার বেলা ২.৩০ মিনিটে উপজেলা কাটলা ইউনিয়নের সীমান্ত এলাকা উত্তর দাউদপুর কাজীপাড়া আকবরের বাড়ির পেছনে ঢালায় রাস্তার উপর থেকে ফেনসিডিলসহ ওই মো. সুমন ইসলামকে আটক করা হয়। আটক মো. সুমন ইসলাম ওই এলাকার তরজের আলীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে উপজেলা কাটলা ইউনিয়নে সীমান্ত এলাকায় অনেকেই মোটরসাইকেল নিয়ে ফেনসিডিল খেতে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায়গুলোতে অবস্থান নেন। পরে উত্তর দাউদপুর কাজীপাড়া আকবরের বাড়ির পাশে ঢালায় রাস্তার দিয়ে সাইকেলের পেছনে বস্তায় করে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় সুমনকে তল্লাশি করে ১০০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনডিলসহ তাকে আটক করা হয়।

বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির সাংবাদিকদের বলেন, ‘মাদকের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। আটক সুমনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হবে’।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন