২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঈদের দিন ঘুরতে বেড়িয়ে পিরোজপুরে মাদ্রাসাছাত্রের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরের নাজিরপুর সড়কের চৌঠাইমহল বাসস্ট্যান্ড এলাকায় সোমবার (২৫ মে) বিকালে এক সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম হৃদয় নামের এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। ওই ছাত্র উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে। শিক্ষার্থী সাইফুল স্থানীয় চৌঠাইমহল বারো হাজার কওমিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সাইফুল ইসলাম ঈদের দিন বিকালে তার বেশ কয়েকজন বন্ধুকে নিয়ে পৃথক মোটরসাইকেলে ঘুরতে বের হয়। বিকাল ৪টার দিকে পিরোজপুর-নাজিরপুর সড়কের চৌঠাইমহল বাসস্ট্যান্ড সংলগ্ন রিক অফিসের সামনে দুই বন্ধুকে বহন করা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খায়। এতে ওই মোটরসাইকেলের পেছনে থাকা সাইফুল মাথায় আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তমালিকা কর্মকার বরিশালটাইমসকে জানান, শিক্ষার্থী সাইফুল ইসলাম হৃদয়কে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। দুর্ঘটনায় তার মাথায় গুরুতর আঘাত লাগে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে সাইফুলের মৃত্যু হয়।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন