১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঈদ উপহার নিয়ে বাড়িতে বাড়িতে ডিসি খাইরুল আলম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৬ অপরাহ্ণ, ২৪ মে ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: পরিবারের ঈদ শপিংয়ের টাকা দিয়ে রাতের আঁধারে অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম।শনিবার রাতে ব্যক্তিগত উদ্যোগে নিজের ঈদ শপিংয়ের টাকা দিয়ে বরিশাল ব্যাপ্টিস্ট মিশন রোড, সাগরদী দরগাবাড়ি, বটতলা, কাউনিয়া ও পলাশপুর এলাকায় ঘুরে ঘুরে অসহায় ও কর্মহীন মানুষের ঘরে ঈদ উপহার বিতরণ করেছেন তিনি।

ডিসি খাইরুল আলম বলেন- দেশের এই দুর্যোগময় ভয়াবহ পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধা হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। দেশের মানুষের সেবক হিসেবে নিজের জীবন বাজি রেখে কাজ করছে পুলিশ। আপনাদের যেকোনো প্রয়োজনে সবসময় আমার দরজা খোলা থাকবে। দেশের এই দুর্যোগময় সময় সবাই নিজ নিজ ঘরে থেকে মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান। আপনাদের যেকোনো প্রয়োজনে পুলিশ আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত আছে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশ গড়তে দিনরাত কাজ করে যাচ্ছে পুলিশ। সবাই নিজ নিজ ঘরে থেকে পুলিশকে সহযোগিতা করে যান। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমরা এ যুদ্ধে জয়ী হয়ে আবার নিজ নিজ কর্মস্থলে ফিরে যাবো। বর্তমান প্রধানমন্ত্রী সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে আমরা উজ্জীবিত হয়ে করোনামুক্ত বাংলাদেশ গড়তে সমর্থ হবো।

শুধু বরিশালেই নয়, ইতিপূর্বে যেসব জায়গায় কর্মরত ছিলেন মৌলভীবাজারসহ অন্যান্য জায়গায় পরিচিত অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তিনি। এছাড়াও খাইরুল আলম তার প্রাপ্ত রেশন নিজ এলাকার দরিদ্র পরিবারের মধ্যে বিলিয়ে দিয়েছেন।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন