২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উজিরপুরে কুকুরের কামড়ে শিশু ও নারীসহ আহত ১৮, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৪ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০১৮

বরিশালের উজিরপুর উপজেলার বিভিন্ন এলাকায় একটি পাগলা কুকুরের কামড়ে মা-মেয়ে ও পথচারীসহ অন্তত ১৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে শেফালী পাল নামের এক গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিরা সকলে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন।

রোববার (১১ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই কুকুরের কামড়ের শিকার হন উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার, শিকারপুরের মুন্ডুপাশা ও পৌর সদরের বিভিন্ন গ্রামের এসব মানুষ।

তবে কুকুরটিকে মেরে ফেলার কারণে এলাকায় এখন স্বস্তি ফিরে এসেছে বলে জানিয়েছেন পৌর এলাকার বাসিন্দারা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে- রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে ঘুরে ঘুরে ওই পাগলা কুকুরটি কামড়ে পৌর সদরের রাজা (১০), তৃপ্তি রানী পাল (৩৮), রাজু (২৩), সাজেদা (২০), কানন রানী (৫০), হানুয়া বারপাইকা গ্রামের ইলিয়াস (২৭), হৃদয় (৮), মাহার গ্রামের শেফালী পাল (৫০), শান্তা (১৯), শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের লিপি বেগম (২৪) ও তার ১১মাস বয়সী কন্যা শিশু মনিরা, রফিক ঢালী (৫৫), আভা রানী (৪০), সোহাগ (১৪), মুন্ডুপাশা গ্রামের জেরিন (৯), হালিম গাজী (৩২), বামরাইলের সানুহার গ্রামের সিফাত (১০) ও পথচারী ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বাদশা মিয়াকে (৫০) আহত করেছে।

পরে বাধ্য হয়ে এলাকাবাসী কুকুরটিকে পৌরসভার হানুয়া বারপাইকা গ্রামে মেরে ফেলে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন