২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

উজিরপুরে পুলিশ পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ ছিনতাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৪ অপরাহ্ণ, ০৪ জুলাই ২০১৯

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার মেজর এমএ জলিল সেতু সংলগ্ন এলাকায় পুলিশ পরিচয়ে তল্লাশির নামে ডাচ বাংলা ব্যাংকের এক সুপার এজেন্টকে দিনে-দুপুরে অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে শনাক্ত করে আটক করতে পারেনি।

বুধবার (৩ জুলাই) বিকেলের এ ঘটনায় গভীর রাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের আসামী করে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি দায়ের করেন ছিনতাইয়ের শিকার ডাচ বাংলা ব্যাংকের গৌরনদী শাখার সুপার এজেন্ট মশিউর রহমান রিয়াজ মোল্লা। সে (রিয়াজ) গৌরনদী পৌর সদরের উত্তর বিজয়পুর গ্রামের আবুল হোসেন মোল্লার ছেলে।

মামলার এজাহার ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ডাচ বাংলা ব্যাংকের গৌরনদী শাখার সুপার এজেন্ট মশিউর রহমান রিয়াজ মোল্লা বুধবার বিকেলে ব্যাংকটির গৌরনদী উপজেলার পৌর সদর, বাটাজোর, সরিকল, এজেন্টদের নিকট থেকে ১২ লাখ টাকা কালেকশন করেন।

ওই কালেকশনের ১২ লাখ টাকা একটি স্কুল ব্যাগে নিয়ে মোটরসাইকেল যোগে ব্যাংকটির বরিশাল শাখায় জমা দিতে যাচ্ছিলেন। পথে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার মেজর এমএ জলিল সেতুর ঢাল এলাকার সংযোগ সড়ক অতিক্রম করতে গেলে রিয়াজের বাম চোখে বালু যায়।

তখন রিয়াজ তার মোটরসাইকেলের গতি কমালে সেতুর দুই দিক থেকে দুটি মোটরসাইকেলে আসা হেলমেট পড়া চার ব্যক্তি পুলিশ পরিচয়ে হাতে হ্যান্ডকাপ নিয়ে অস্ত্রের মুখে তল্লাশির নামে তার সঙ্গে থাকা ব্যাগ ভর্তি ১২ লাখ টাকা ছিনিয়ে নেয়।

তাৎক্ষণিকভাবে রিয়াজ পুলিশকে অবহিত করলে উজিরপুর মডেল থানা পুলিশ এবং বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার রকিব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, ‘টাকা ছিনতাইয়ের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে কন্ট্রোল রুমের মাধ্যমে সব থানা পুলিশকে অবহিত করা হয়েছে। সেই সাথে মেজর এমএ জলিল সেতুর টোল প্লাজাসহ সংশ্লিষ্ট এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন