২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

উজিরপুরে প্রতারণা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

Zahir Khan

প্রকাশিত: ০৬:২৫ অপরাহ্ণ, ০৪ আগস্ট ২০২২

উজিরপুরে প্রতারণা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জেলার উজিরপুরে প্রতারণা মামলার পলাতক আসামি এনজিও কর্মকর্তা জাহিদ হোসেন সুরমাকে (৩৭) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি পটুয়াখালী জেলাধীন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) নামক একটি এনজিওতে কর্মরত ছিলেন।

বুধবার (৩ আগস্ট) দিবাগত রাত ৮টার দিকে উপজেলার ওটরা ইউনিয়নের চেরাগালী মার্কেট সংলগ্ন এলাকা থেকে প্রতারক জাহিদকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার মো. আবুল বাশারের (৬০) ছেলে।

পুলিশ জানিয়েছে, জাহিদ হোসেন সুরমা পটুয়াখালী জেলাধীন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) নামক একটি এনজিওতে চাকুরি করেন। তাঁর বিরুদ্ধে পটুয়াখালীতে দায়ের হওয়া প্রতারণা মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। ওই মামলায় দীর্ঘ এক মাস ধরে তিনি আত্মগোপনে ছিলেন। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জাহিদকে নিজ বাড়ি সংলগ্ন চেরাগালী মার্কেট থেকে গ্রেপ্তার করেন সংশ্লিষ্ট থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. এমদাদুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. এমদাদুল ইসলাম জানান, প্রতারণা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় জাহিদ হোসেন সুরমাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন