২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উজিরপুরে যাত্রিবাহি বাসের চাপায় ২ বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৩ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০১৯

জহির খান উজিরপুর:: মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণে যাওয়ার পথে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে যাত্রীবাহি বাসের চাপায় ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বামরাইল ক্রসফায়ার নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র নাজমুল হাসান অপু (২৫) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. মহাসিন (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজধানীর ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩০ জন ছাত্র ভ্রমণের উদ্দেশ্যে টিভিএস (আারটিআর) কোম্পানীর ১৬টি মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে বুধবার রাত ৯টার দিকে ঢাকা থেকে দেশের অন্যতম সমুদ্র সৈকত কুয়াকাটার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে তাঁরা মোটরসাইকেল শোভাযাত্রাটি নিয়ে ওই দূর্ঘটনাস্থল অতিক্রম করছিলো। এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মাওয়াগামী যাত্রীবাহি বিএমএফ পরিবহন (ঢাকা মেট্রো ব-০২-০৩৯৫) শোভাযাত্রার একটি মোটরসাইকেলকে চাঁপা দেয়।

এতে ঘটনাস্থলেই কলেজছাত্র নাজমুল হাসান অপু মারা যায় এবং অপরছাত্র মো. মহাসিন (২৪) গুরুতর আহত হয়। পরে মুমূর্ষ অবস্থায় মহাসিনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাটি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানিয়েছেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। পাশাপাশি নিহত কলেজ ছাত্রদের লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন