১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

উজিরপুর রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি জহির-সম্পাদক সোহেল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫২ অপরাহ্ণ, ০২ মার্চ ২০১৯

বরিশালের উজিরপুরে পেশাদার সংবাদকর্মীদের সম্বন্নয়ে উজিরপুর রিপোর্টার্স ইউনিটির সাধারন সভা ও নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সংলগ্ন সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাধারন সভা আহব্বানের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির নির্বাহি সদস্য লস্কর মো: আলমগীর হোসাইন।

সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে মোঃ জহির খান (আনন্দ টিভি ও দৈনিক আমার সংবাদ) সভাপতি, সরদার সোহেল (দৈনিক বরিশাল প্রতিদিন) সাধারন সম্পাদক ও লস্কর মো: আলমগীর হোসাইন (এসটিভি বাংলা) কে যুগ্ম সাধারন সম্পাদক করে এক বছর মেয়াদের ১১ সদস্য বিশিষ্ট উজিরপুর রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি বরুন মিত্র (দৈনিক আজকের পরিবর্তন), দপ্তর সম্পাদক সৈয়দ মাহমুদ সবুজ (দৈনিক বাংলাদেশ বানী), কোষাধ্যক্ষ সরদার মাইনুল (দৈনিক আজকের পরিবর্তন), প্রচার সম্পাদক বাসুদেব পাড়ুয়া (দৈনিক কলমের কন্ঠ), ক্রীড়া সম্পাদক মোঃ রাসেল খান (দৈনিক দখিনের খবর)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন কল্যান কুমার চন্দ (দৈনিক সংবাদ), মো: শাকিল আহম্মেদ (সাপ্তাহিক অগ্রযাত্রা) ও দিলীপ কুমার মন্ডল (সাপ্তাহিক দূর্নিতী রিপোর্ট)।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন