২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বৈঠকের মাধ্যমে প্রচারণা শুরু করলেন জ্যাকব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২১ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ব্যাস্ত সময় পার করছেন আওয়ামী লীগ মনোনীত দুইবারের নির্বাচিত সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। নৌকা প্রতীক বরাদ্দের পরপরই মঙ্গলবার (১১ ডিসেম্বর) ভোলার মনপুরা থেকে উঠান বৈঠকের মাধ্যমে নির্বাচনি প্রচারণা শুরু করেন তিনি।

মনপুরা পৌঁছালে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক নদীর ঘাটে এসে নেতাকে ফুল দিয়ে বরণ করেন কর্মী সমর্থকরা। এসময় জ্যাকব সর্বপ্রথম মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ বাজার উঠান বৈঠকের মাধ্যমে নির্বাচনি প্রচারণা শুরু করেন। এতে সভাপতিত্ব করেন মনপুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. লোকমান হোসেন হাওলাদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। বৈঠকে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।

এসময় মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি জ্যাকব বলেন, ‘আমি বিগত ১০ বছর ক্ষমতায় থাকাকালীন চরফ্যাশন-মনপুরায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এছাড়া চরফ্যাশনে ৩টি নতুন থানা, ৭টি নুতন ইউনিয়ন, চরফ্যাশন ও মনপুরায় ৩টি পুলিশ তদন্ত কেন্দ্র চালু এবং জেলা সদর থেকে পানি উন্নয়ন বোর্ডের ডিভিশন-২ কার্যালয়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, হাসপাতাল, মসজিদ ও মাদ্রাসা ভবন নির্মাণসহ অনেক উন্নয়নমূলক কাজ করেছি। চরফ্যাশন মনপুরার ইতিহাসে স্বাধীনতার পর এত উন্নয়ন এদেশবাসী দেখেনি। আমি উন্নয়ন করতে চাই। আমি চরফ্যাশনকে জেলা করার জন্য কাজ করছি।’ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে থাকে। আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশ পিছিয়ে যায়। দেশে লুটতরাজ ও জঙ্গি হামলা হয়।’

রামনেওয়াজ বাজার উঠান বৈঠক শেষে কলাতলীচর, একই দিনে বিকাল ৪টায় হাজির হাট ইউনিয়নের হাজিরহাট বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে উঠান বৈঠক করেন জ্যাকব। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতারাসহ সব সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন