২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

উন্নয়নের অঙ্গীকার নিয়ে ভোটারের দ্বারে যুবনেতা আতিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০১৮

“বাবুগঞ্জে যুবনেতা আতিকের মোটরসাইকেল শোভাযাত্রা-মতবিনিময় ও দিনভর গণসংযোগ”

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের অঙ্গীকার নিয়ে ভোটারদের দ্বারেদ্বারে ঘুরছেন যুবনেতা আতিক। স্বপ্ন দেখাচ্ছেন পরিবর্তনের। এলাকার সার্বিক উন্নয়নসহ সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের অঙ্গীকার নিয়ে চষে বেড়াচ্ছেন তিনি বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চল।

বুধবার দিনভর বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত পল্লীতে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে মতবিনিময়, উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে মহাজোট থেকে মনোনয়ন প্রত্যাশী আতিকুর রহমান আতিক। তিনি যুবমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক।

বুধবার সকালে আতিক বাবুগঞ্জের ঐহিত্যবাহী চাঁদপাশা হাইস্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। কলেজের অধ্যক্ষ মোসাম্মৎ তাহমিনা আক্তারের সভাপতিত্বে ওই মতবিনিময় সভায় বক্তৃতাকালে আসন্ন নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলায় শিক্ষার মানোন্নয়নসহ সামগ্রিক উন্নয়নের নতুন দিগন্ত সৃষ্টির অঙ্গীকার ব্যক্ত করেন।

এরপরে তিনি চাঁদপাশা মাধ্যমিক বিদ্যালয়, চাঁদপাশা ইউপি মাধ্যমিক বিদ্যালয়, ধুমচর আনোয়ার উদ্দিন সিনিয়র মাদ্রাসা, বায়লাখালি মাধ্যমিক বিদ্যালয়সহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। বিকেলে চাঁদপাশা ইউনিয়নের রফিয়াদি গ্রামের মুন্সিবাড়িতে একটি উঠান বৈঠক করেন তিনি। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে দিনভর নির্বাচনী গণসংযোগ করেন।

এসময় বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য এনায়েত করিম ফারুক, ক্ষেতমজুর ইউনিয়নের বাবুগঞ্জ উপজেলা সভাপতি কাজী শাহ আলম, যুবমৈত্রীর কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি আজিজুল ইসলাম বাবুল, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাঝি মাসুম রেজা, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন, আওয়ামীলীগ নেতা সৈয়দ ফারুকুল ইসলাম, চাঁদপাশা ইউনিয়ন যুবমৈত্রীর সভাপতি গিয়াস উদ্দিন, ছাত্রনেতা আসাদুজ্জামান নূর, সাব্বির হোসেন বড়মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। # 

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন