২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

উন্নয়নের মহাসড়কে ছুটবে আতিকের ট্রাক!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৬ পূর্বাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৮

বরিশাল-৩ আসনে উন্নয়নের মহাসড়কে ছুটবে আতিকের ট্রাক!

✪ আরিফ আহমেদ মুন্না ॥ 
বরিশাল-৩ আসনে নানান কারণেই আলোচিত এক নাম আতিক। পুরো নাম মো. আতিকুর রহমান। একজন আদর্শবান স্কুল শিক্ষকের ছেলে হয়ে তার রাজনীতিবিদ হয়ে ওঠার গল্পটা সবার জানা। ইতিমধ্যে অলংকৃত করেছেন প্যান-প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পরিচালকসহ বেশ কিছু ঈর্ষনীয় পদও। বর্তমানে বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও দেশের একজন প্রথম শ্রেণীর প্রতিষ্ঠিত ঠিকাদার তিনি।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র হিসেবে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা, লাঙ্গল এবং ধানের শীষের বিরুদ্ধে এবং সেটা বেশ জোরেশোরেই। সোমবার (১০ ডিসেম্বর) রিটার্নিং অফিসার ও বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়ার রহমানের কাছ থেকে তিনি বুঝে নিয়েছেন তার মার্কা। নির্বাচনের স্বতন্ত্র প্রতীক হিসেবে বেছে নিয়েছেন ট্রাক। এ আসনে আর কেউ স্বতন্ত্র প্রার্থী না থাকায় চাহিদা অনুযায়ী ট্রাক মার্কাই পেয়েছেন তিনি। এসময় তার বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক ছাড়াও বিভিন্ন দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন এই তরুণ নেতা। এসময় মিডিয়ার বিভিন্ন প্রশ্নের জবাবে আতিক বলেন, গত ১০ বছরে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার মানুষ পরপর দুইজন সংসদ সদস্যের শাসনামল প্রত্যক্ষ করেছে। তারা এলাকার কাঙ্ক্ষিত উন্নয়ন এবং জনগনের প্রত্যাশা পূরণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন বলেই আজ জনতার দাবির মুখে আমাকে প্রার্থী হতে হয়েছে। আমার সাথে তাদের একজন নৌকা এবং অপরজন লাঙ্গল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন। বিএনপির ধানের শীষের প্রার্থীও রয়েছেন। তবে আমি বিশ্বাস করি, উন্নয়নের স্বার্থেই মানুষ আমাকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়যুক্ত করবে। কারণ, জনপ্রতিনিধি না হয়েও গত ১০ বছরে এলাকায় সেই কাজ করে দেখিয়েছি আমি। #
4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন