১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

এক বছরে ঝালকাঠি থানাকে বদলে দিয়েছেন সদর থানার ওসি খলিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৮ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: ঝালকাঠি থানার আইন-শৃঙ্খলা সার্বিক পরিস্থিতির পাশাপাশি মানবিক দিক বিবেচনায় সহকর্মী পুলিশ সদস্যদের জন্য তিনি কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। গত বছরের ২৮ নভেম্বর২০১৯ ঝালকাঠি সদর থানায় যোগদানের পর থেকে থানার আইন-শৃঙ্খলা সার্বিক পরিস্থিতির পাশাপাশি সহকর্মী পুলিশ সদস্যদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান। ব্যক্তি হিসেবে ওসি খলিলুর রহমান সদালাপী ও মিষ্টভাষী হিসেবে সবার কাছে পরিচিতি পেয়েছেন। তিনি কখনোই নিম্নপদস্থ কাউকে গালিগালাজ করেন না। তার আচরণ ও কাজকর্মে আধুনিক পুলিশের ছোঁয়া পরিলক্ষিত হয়। সহকর্মীরা তার আচরণে সবাই সন্তুষ্ট । মোঃ খলিলুর রহমান থানায় যোগদানের পর এলাকার বিভিন্ন বেআইনি কর্মকাণ্ড বন্ধ ও মাদক উদ্ধারসহ বিভিন্ন মামলার আসমী গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন তিনি।

এছাড়া করোনাকালীন সময়ে তিনি জীবনের ঝুঁকি নিয়ে লকডাউন কার্যকর করতে নিরলস ভাবে পরিশ্রম করেছেন এবং সে সময় তিনি বিভিন্ন অসহায় মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন।

ওসি খলিলুর রহমান বলেন, যোগদানের পর থেকে জেলার সুযোগ্য পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন স্যারের নির্দেশনায় আমরা সদর থানার প্রতিটি পুলিশ সদস্য আইন-শৃঙ্খলার উন্নতিতে নিরলস ভাবে কাজ করছি। কোনো চাওয়া-পাওয়ার জন্য নয়, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি ভালোলাগার জায়গা থেকে এসব কাজ করে যাচ্ছি।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন