২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

এনডিবিএ বরিশালের সদস্য হলেন হাসিবুল ইসলাম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৩ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক :: ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ এ্যাসোসিয়েশন (এনডিবিএ) বরিশালের সদস্য হলেন হাসিবুল ইসলাম। বুধবার ৫ই (ফেব্রুয়ারি) এনডিবিএ’র দ্বি বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বর্তমানে তিনি দৈনিক সময়ের আলো’র ব্যুরো চিফ হিসেবে কাজ করছেন। এছাড়া জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বরিশালটাইমস’র বার্তা সম্পাদক হিসেবে নিয়োজিত রয়েছেন।

তরুণ এই সংবাদকর্মী ২০০৮ সালে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশাল বার্তা পত্রিকায় লেখালেখির মাধ্যেমে সাংবাদিকতা শুরু করেন।

পরবর্তীতে তিনি সত্য সংবাদ, বাংলারবনে, আজকাল, প্রথম সকালসহ একাধিক আঞ্চলিক দৈনিকেও কর্মরত ছিলেন। তবে হাসিবুল ইসলাম অনলাইন নিউজপোর্টাল বাংলামেইলে কাজ করে বেশিমাত্রায় আলোচিত হয়েছে। এছাড়া তিনি জাতীয় দৈনিক আমাদের সময়, অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজসহ একাধিক পত্রিকায় কাজ করেন।

যোগদানের পরে হাসিবুল ইসলাম তাৎক্ষণিক পতিক্রিয়ায় জানিয়েছেন- ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ এ্যাসোসিয়েশনের মত একটি সংগঠনে সদস্য হওয়াটা আনন্দের। তিনি আগামীদিনগুলোতে সংগঠনটির মান উন্নয়নে পদক্ষেপ রাখবেন বলে আশা প্রকাশ করেছেন।

দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরো কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এনডিবিএ’র সভাপতি দৈনিক সমকাল‘র ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি। সংগঠনের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর‘র ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিনের সঞ্চালনায় সভায় অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন, প্রথম আলো‘র অফিস প্রধান এম জসীম উদ্দিন, মানবজমিনের ব্যুরো প্রধান জিয়া শাহীন, ইত্তেফাকের অফিস প্রধান শাহীন হাফিজ, নয়া দিগন্ত‘র ব্যুরো প্রধান আযাদ আলাউদ্দিন, আলোকিত বাংলাদেশ‘র ব্যুরো প্রধান খান রফিক, বনিক বার্তা‘র ব্যুরো প্রধান এম মিরাজ হোসাইন, যায় যায় দিন’র ব্যুরো প্রধান আরিফুর রহমান, জনকন্ঠ‘র ব্যুরো প্রধান খোকন আহম্মেদ হীরা, আমাদের সময়‘র ব্যুরো প্রধান আল মামুন, সমকাল‘র ব্যুরো রিপোর্টার সুমন চৌধুরী, যুগান্তর‘র ব্যুরো রিপোর্টার সাইদুর রহমান পান্থ, তন্ময় তপু ও আহম্মেদ নাসির, কালের কন্ঠ‘র ব্যুরো রিপোর্টার আজিম হোসেন সুহাদ প্রমুখ।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন