১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এবার ছাত্রলীগের সাবেক ২ নেতাকে চাকরি দিলেন পলক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:৩২ অপরাহ্ণ, ০১ জুন ২০২৩

এবার ছাত্রলীগের সাবেক ২ নেতাকে চাকরি দিলেন পলক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: এবার ছাত্রলীগের সাবেক দুই নেতাকে চাকরি দিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে চাকরি দেওয়া হয়েছে তাদের।

আজ বুধবার রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাবেক নেতা টগর মো. সালেহ ও সাইফুর রহমান বাদশার হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন প্রতিমন্ত্রী। চাকরি দেওয়ার বিষয়টি প্রতিমন্ত্রী ফেসবুক পোস্টে জানান। প্রতিমন্ত্রী তাদের শুভ কামনাও জানান।

জানা যায়, ২০১৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় থাকায় টগরের হাত ও পায়ের রগ কেটে দেয় শিবির নেতাকর্মীরা। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসা করানোর ফলে সেই যাত্রায় বেঁচে ফেরেন তিনি। এরপর থেকে দ্বারে দ্বারে ঘুরেও চাকরি পাচ্ছিলেন না টগর।

২০২১ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উচ্চমান সহকারী পদে নিয়োগ হওয়ার কথা ছিল টগরের। তবে অদৃশ্য কারণে সেই নিয়োগ এখনো আটকে আছে। সম্প্রতি ছাত্রলীগের সাবেক নেতাদের চাকরি পাওয়া নিয়ে আলোচনা হলে তা দৃষ্টিগোচর হয় প্রতিমন্ত্রী পলকের।

তাই বুধবার প্রতিমন্ত্রী টগর মো. সালেহকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীন শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন প্রকল্প-২-এর চাঁপাইনবাবগঞ্জ জেলার ট্রেনিং কো-অর্ডিনেটর এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা সাইফুর রহমান বাদশাকে একই প্রকল্পের ঠাকুরগাঁও জেলার ট্রেনিং কো-অর্ডিনেটর পদে চাকরির নিয়োগপত্র তুলে দেন।

এর আগে, সোমবার নিজের সার্টিফিকেট পুড়িয়ে প্রতিবাদ জানানো ইডেন কলেজের ছাত্রী মুক্তা সুলতানাকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীন ‘এস্টাবলিশমেন্ট অব সিকিউরড ইমেইল ফর গভর্নমেন্ট অ্যান্ড ডিজিটাল লিটারেসি সেন্টার’ প্রজেক্টে ‘কন্টেন্ট ডেভেলপমেন্ট অ্যান্ড সোশ্যাল কমিউনিকেশন অফিসার’ পদে চাকরির নিয়োগপত্র তুলে দিয়েছিলেন পলক।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন