২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

এবার দর্শকদের সামনে আসছে বাপ্পি-অপু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২২ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: চিত্রনায় ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস জুটির রসায়ন এবার দর্শকদের সামনে আসছে। সম্প্রতি এ জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ছে।এবার সিনেমাটি মুক্তিতে কোনো বাধা নেই। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি নির্মাণ করেছেন দেবাশীষ বিশ্বাস।

দৈনিক আমাদের সময় অনলাইনকে এই নির্মাতা বলেন, ‘গত মঙ্গলবার শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এবার একটি দিনক্ষণ দেখে ছবিটি মুক্তি দেওয়া হবে।’

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ঘোষণার পর থেকেই ছবিটি ঘিরে তৈরি হয় নানা আলোচনা। বিশেষ করে, বাপ্পি আর অপুর প্রথম ছবির রসায়ন কেমন হয় তা নিয়েও দর্শকমহলে ছিল দারুণ জল্পনা-কল্পনা। ছবির শুটিং চলাকালীন সময়ই এই দুই তারকাকে নিয়ে তৈরি হয় প্রেম ও বিয়ের গুঞ্জন।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবিতে বাপ্পি-অপুর পাশাপাশি আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, এনায়েত চৌধুরী, আফজাল শরীফ, রেবেকা, রাজন, চিকন আলী, কাবিলা, শাহীন খান, সুব্রতসহ অনেকে। এর গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

এর চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন পরিচালক দেবাশীষ বিশ্বাস নিজেই। ছবির গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, ইমরান, লিজা, আকাশ সেন। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা, শ্রী প্রীতম ও আকাশ সেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন