২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

এমভি ফারহান-৮ লঞ্চ স্টাফের হামলায় অন্তঃস্বত্তা নারী গুরুতর আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫১ পূর্বাহ্ণ, ২২ জানুয়ারি ২০১৯

বরিশাল নৌ-বন্দরের পল্টুনে এক অন্তঃস্বত্তা নারী যাত্রী, তার স্বামী ও ভাইকে মারধর করেছে এমভি ফারহান লঞ্চের কলম্যান। হামলায় নৌ-বন্দরে বসেই রক্তক্ষরণ শুরু হয় অন্তঃস্বত্তা ওই নারীর। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামুন নামের হামলাকারী এক কলম্যানকে আটক করেছে নৌ-পুলিশ।

সোমবার (২১ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে বরিশাল নৌ-বন্দরের পল্টুনে এমভি ফারহান কলম্যানদের হামলায় গুরুত্বর আহত অন্তঃস্বত্তা নারী রহিমা বেগম ঝালকাঠির নলছিটি উপজেলার বৈশাখীয়া গ্রামের জসিম উদ্দিন হাওলাদারের স্ত্রী।

হামলা শিকার জসিম উদ্দিন জানান, লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে যাবার জন্য তিনি তার অন্তঃস্বত্তা স্ত্রী ও শ্যালককে নিয়ে নৌ-বন্দরে আসেন। এ সময় পল্টুনে থাকা বিভিন্ন লঞ্চের কলম্যান মামুন, সায়েম, অলি, সুমন তার স্ত্রী রহিমা বেগমের হাত ধরে টানা হেচড়া করে লঞ্চে তোলার চেষ্টা করে।
এসময় জসিম উদ্দিন বাঁধা দিলে কলম্যানরা তাকে ও তার শ্যালককে বেধম মারধর করে। এমভি ফারহান কলম্যানরা তার অন্তঃস্বত্তা স্ত্রীকেও মারধর করে। এতে তাৎক্ষণিকভাবে তার (রহিমা বেগম) রক্তক্ষরণ শুরু হয়। খবর পেয়ে নৌ-পুলিশের সদস্যরা গুরুতর আহত অন্তঃস্বত্তা নারীকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

বরিশাল সদর নৌ-থানার ওসি আল মামুন বলেন, ঘটনার পরপরই পল্টুন থেকে হামলাকারী এমভি ফারহান কলম্যান মামুনকে আটক করা হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন