২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

এশিয়ান টিভির বরিশাল বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩১ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে বাংলাদেশের অন্যতম বে-সরকারি টেলিভিশন এশিয়ান টিভির বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বরিশালের হোটেল গ্রান্ড পার্কে আয়োজিত এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন এশিয়ান টিভির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশিদ (সিআইপি)।

বরিশাল ব্যুরো প্রধান ফিরোজ মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বিপিএম বার, জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, এশিয়ান টিভির জেনারেল ম্যানেজার শাহ রেজাউল মাহমুদ, গ্লোবাল ভিলেজ ইউনিভারসিটি বোর্ড অব ট্রাস্টি ড. ইমরান চৌধুরী, যুগান্তরের বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীন, দৈনিক আজকের পরিবর্তনের সম্পাদক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশিদ (সিআইপি) বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা টিকা এনেছেন। এখন আর বাংলাদেশের মানুষের ভয় নেই। তিনি আপোষহীন নেত্রী। শেখ হাসিনার কারনে বাংলাদেশের মানুষ নিরাপদ আছে। তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্ম না হলে এশিয়ান টিভি হতো না। আমরা যারা বিভিন্ন পদে আছি, তারা কোন পদ পেতাম না। তিনি বলেন, এশিয়ান টিভির সাংবাদিকরা সব সময় সত্যের পথে কাজ করছেন। এখানে অন্যায়কে প্রশ্রয় দেয়া হয় না। যার কারনে এ টেলিভিশন অল্প সময়ে মানুষের দোর গোরায় পৌছে গেছে। আগামীতে টেলিভিশনের মান আরো বৃদ্ধির জন্য আমরা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করছি।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন