১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এসআইকে কুপিয়ে জখম, বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: মাদারীপুর সদর থানার এসআই অনিমা বাড়ৈকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুবৃর্ত্তরা। আশঙ্কাজনক অবস্থায় রবিবার রাত ১১টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রেমে বিরোধের জেরে ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশের ঊর্ধ্বতন মহল।

পুলিশ জানান, অনিমা রবিবার রাত সাড়ে ১০টার দিকে থানা থেকে পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিলেন। এ সময় লেকেরপাড়ে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আসলে অনিমার পথরোধ করে তার গলায় ও হাতে ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে অজ্ঞাত এক ব্যক্তি। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পূর্ব পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, ঘটনাটি পূর্বপরিকল্পিত বলে ধারণা করা হচ্ছে। আহত অনিমার সাথে রনবীর নামে একটি ছেলের প্রেমঘটিত বিরোধের জেরে ঘটনা হতে পারে। ঘটনাস্থল থেকে ছুরি, স্যান্ডেলসহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা প্রক্রিয়াধীন। অনিমা সুস্থ হলে আসল ঘটনা জানা যাবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন