১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

এস আলম গ্রুপ চেয়ারম্যানের মা ও ছেলেও করোনা আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৫ অপরাহ্ণ, ২৪ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: এবার করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলেরও। শনিবার বিআইটিআইডির ল্যাবে নমুনা পরীক্ষায় সাইফুলের মা চেমন আরা বেগম (৮৫) এবং ছেলে ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান আহসানুল আলমের (২৬) করোনাভাইরাস পজিটিভ আসে বলে তার ভাগ্নে আরিফ আহমেদ জানান।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরীক্ষার ফল জানার পর দুইজনকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সাইফুল আলম মাসুদের মা-ভাইরা নগরীর সুগন্ধা আবাসিক এলাকার এক নম্বর রোডে এস আলম হাউজে থাকেন। গত ১৭ মে ছয়জনের সংক্রমণ ধরা পড়লে প্রশাসনের পক্ষ থেকে ওই বাড়ি অবরুদ্ধ করে ফেলা হয়। পরে এস আলম হাউজের বেশ কয়েকজন পরিচারিকাও আক্রান্ত বলে খবর আসে।

আর সাইফুল আলম মাসুদও তার স্ত্রী-সন্তানদের নিয়ে মা-ভাইদের সঙ্গে ওই বাড়িতেই থাকেন। তবে মার্চের মাঝামাঝি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে সিঙ্গাপুরে যাওয়ার পর এখনও সেখানেই আছেন বলে জানান তার ব্যক্তিগত সহকারী আকিজ উদ্দিন।

এর আগে গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পাঁচ ভাই এবং একজনের স্ত্রীর সংক্রমণ ধরা পড়ে। তাদের মধ্যে বড়ভাই এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম শুক্রবার রাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক ছিলেন।

বাকি ভাইদের মধ্যে এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, পরিচালক রাশেদুল আলম, শহীদুল আলম, ওসমান গণি এবং তাদের এক ভাইয়ের স্ত্রী ফরাজানা বেগম এখন চিকিৎসাধীন।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন