২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এ বিজয় বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যার বিজয় : তোফায়েল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৫ অপরাহ্ণ, ৩১ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এ বিজয় বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যার বিজয়। সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

তোফায়েল আহমেদ আজ সোমবার (৩১ডিস্বের) সকালে শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি বলেন,প্রধানমন্ত্রী একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়েই বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলছেন। এ বিজয় আওয়ামী লীগের নয়, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যার বিজয়। নির্বাচনে বিদেশী পর্যবেক্ষক যারা এসেছিলেন,তারাও বলেছেন নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠ হয়েছে।

‘শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের জন্য আন্তর্জাতিক বিশ্ব আজকে বাংলাদেশের প্রশংসা করছে এ কথা উল্লেখ করে তিনি বলেন,রোহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রয় দিয়ে পৃথিবীর ইতিহাসে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। মানবতার সেবায় তিনি নিজেকে উৎসর্গ করেছেন।’

তোফায়েল বলেন, বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যার এই কার্যকলাপকে ব্যালটের মাধ্যমে স্বীকৃতি দিয়েছে। যার ফলে আওয়ামী লীগ ২৫৯টি আসনে জয়লাভ করেছে। আর বিএনপি মাত্র ৫টি আসন পেয়েছে। নির্বাচন কমিশন দক্ষতার সাথে নির্বাচন পরিচালনা করেছে।

তিনি বলেন,তরুণ প্রজন্ম আজকে এগিয়ে আসায় এবারের নির্বাচন দেশে একটা নতুন ইতিহাস সৃষ্টি করেছে। যার জন্য নতুন ভোটাররা স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ভোট দিয়েছে। ২১ আগষ্ট গ্রেনেড হামলাকারীদের বিরুদ্ধে ভোট দিয়েছে নতুনরা।

তোফায়েল আহমেদ বলেন, গত কয়েকদিন ধরে প্রচার-প্রচারণা,তরুণদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাপ-আলোচনা, কথা-বার্তাসহ সব কিছুতেই শেখ হাসিনা তরুণদের আকৃষ্ট করতে পেরেছিলেন।’

এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র : বাসস।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন