২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঐক্যফ্রন্টের গণশোক সমাবেশের অনুমতি মেলেনি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৭ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন:: আগামীকাল মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে গণসমাবেশের অনুমতি না পাওয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে জাতীয় ঐক্যফ্রন্ট। অনুমতি না মেলায় সোহরাওয়ার্দী উদ্যানের গণশোক সমাবেশ স্থগিত করা হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৪টায় ড. কামাল হোসেনের সভাপতিত্বে তার বেইলী রোড বাসভবনে ফ্রন্টের স্টিয়ারিং কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় নেতারা ক্ষোভ প্রকাশ করেন।

ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু জানান, ২২ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে সরকার সমাবেশের অনুমতি না দেয়ায় ঐক্যফ্রন্টের নেতারা মনে করেন ভোট ডাকাত গণবিচ্ছিন্ন সরকার খুবই লজ্জাস্কর কাজ করেছেন।

তিনি বলেন, সরকার মত প্রকাশের অধিকার খর্ব করেছে। সরকার অনুমতি না দেয়ার কারণে আগামীকালের গণশোক সমাবেশ স্থগিত করা হয়েছে। আগামীতে আমাদের আন্দোলন প্রতিবাদ অব্যাহত থাকবে। সব স্বৈরশাসকরা এমন অগণতান্ত্রিক আচরণ করে গণরোষানলে বিতাড়িত হয়েছে।

মিন্টু বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির নেতারা দ্রুত আলাপ-আলোচনার মাধ্যমে পরবর্তী করণীয় নির্ধারণ করবে।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিকল্পধারার আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী, গণস্বাস্থ্য ডা. জাফরউল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোশতাক আহমেদ প্রমুখ।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন