২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ওসি প্রদীপ অবশেষে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৪ অপরাহ্ণ, ০৬ আগস্ট ২০২০

বিশেষ বার্তা পরিবেশক:: টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ অবশেষে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশের গুলিতে সাবেক মেজর সিনহার মৃত্যুর ঘটনায় আজ বৃহস্পতিবার (০৬ আগস্ট) তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয় বলে জানা গেছে।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ওসি প্রদীপকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। বর্তমানে ওসিকে বহনকারী গাড়িটি কক্সবাজারে উদ্দেশ রওয়া দিয়েছে।

গতকাল বুধবার (০৫ আগস্ট) রাতে সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান নিহতের ঘটনাকে কেন্দ্র করে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার কর হয়।

এর আগে, টেকনাফ উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারহার আদালতে ৯ পুলিশ সদস্যকে আসামি করে মামলা করেন তার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস।

সূত্রের খবর হচ্ছে, গত ৩১ জুলাই ঈদের আগের রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান (৩৬)। তার গাড়িতে থাকা তার সঙ্গী সিফাতের ভাষ্যমতে, সিনহাকে কোনোরুপ জিজ্ঞাসাবাদ ছাড়াই চেকপোষ্টে গাড়ি থেকে নামতে বলে চার রাউন্ড গুলি ছুড়ে হত্যা করেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই লিয়াকত আলী।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন