২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কথা বলার ৩০ মিনিট পর প্রবাসী স্বামীর মৃত্যুর সংবাদ পেলেন স্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৩ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: সৌদি আরব প্রবাসী স্বামী বাদল মিয়ার সঙ্গে মোবাইলে কথা বলার ৩০ মিনিট পর সোমা আক্তার সংবাদ পান স্বামী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে সৌদি আরবের রিয়াদে রাস্তা পার হওয়ার সময়। নিহত বাদল মিয়া কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের মৃত মো. সুলতান উদ্দিনের ছেলে।

নিহত বাদল মিয়ার বড় ভাই মো. আবদুল বাতেন যুগান্তরকে জানান, আমরা ৩ ভাই। ছোট ভাই বাদল মিয়া সৌদি আরবের রিয়াদে এবং বকুল মিয়া দাম্মাম শহরে ড্রাইভিংয়ের কাজ করেন। বাদল ১৮ বছর যাবৎ সৌদি আরবে থাকেন। তিনি ছুটি নিয়ে বাড়িতে এসে দেড় মাস আগে আবার সৌদি আরবে যান।

তিনি জানান, বুধবার বাদল বিকাল ৩টার সময় তার স্ত্রী সোমার সঙ্গে মোবাইলে কথা হয়। স্ত্রীর সঙ্গে কথা বলার পর ইস্ত্রি করা কাপড় লন্ড্রী থেকে নিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেট কার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাদল ২ কন্যা সন্তানের জনক। বড় মেয়ে বৃষ্টি আক্তার ষষ্ঠ শ্রেণির ছাত্রী। ছোট মেয়ে দেড় বছর বয়সের।

তিনি বলেন, বাদলের মৃত্যের সংবাদ শুনে আমরা বাকরুদ্ধ হয়ে পড়ি। আমার বৃদ্ধা মা, বাদলের স্ত্রী সোমা, বড় মেয়ে বৃষ্টি ও আমরা পরিবারের লোকজন তার মুখটি শেষবারের মতো দেখতে চাই।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন