২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

করতোয়ায় ভয়াবহ নৌকাডুবিতে লাশের স্রোত, মৃতের সংখ্যা বেড়ে ৫৯

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

করতোয়ায় ভয়াবহ নৌকাডুবিতে লাশের স্রোত, মৃতের সংখ্যা বেড়ে ৫৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৯-এ দাঁড়িয়েছে। সোমবার রাতে এবং মঙ্গলবার সকালে ঘটনার তৃতীয় দিনের শুরুতে আরও ৯ পুণ্যার্থীর মরদেহ উদ্ধার হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন প্রায় ৩৫ জন।

 

বোদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরানুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাত ৮টা পর্যন্ত অর্ধশত মরদেহ উদ্ধারের পর উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে রাতেই দিনাজপুরের বীরগঞ্জে দুই নারীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার সকালে তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরুর পর আউলিয়ার ঘাট এলাকা থেকে এক নারী ও দুই পুরুষের মরদেহ উদ্ধার করে উদ্ধারকারী দল। এ ছাড়া দেবীগঞ্জ থেকে উদ্ধার করা হয় আরও চার জনের মরদেহ। এ নিয়ে উদ্ধার করা মরদেহের সংখ্যা দাঁড়ালো ৫৯- এ। যার মধ্যে নারী ও শিশুর সংখ্যাই বেশি।

 

নৌকা ডুবে যাওয়ার পর স্থানীয়রা উদ্ধার কাজ চালান বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোলেমান আলী বলেন, ‘এখন পর্যন্ত উদ্ধার মরদেহের মধ্যে ৫৫ জনকে শনাক্ত করা হয়েছে। বাকি চার জনকে শনাক্ত করা হয়নি। কিছুক্ষণ পরপর মরদেহ উদ্ধারের খবর পাওয়া যাচ্ছে। শনাক্তের পর আমরা তা তালিকাভুক্ত করছি।’ পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট এলাকায় রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন