২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

করোনাভাইরাস চ্যালেঞ্জ : বিমানে টয়লেটের কমোড চাটলেন টিকটক তারকা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, ১৭ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  ‘করোনাভাইরাস চ্যালেঞ্জে’ বিমানের টয়লেটের কমোড চেটে সমালোচনার শিকার হচ্ছেন মার্কিন এক টিকটক তারকা। আভা লুইস নামের ২২ বছরবয়সী ওই মার্কিন টিকটক তারকা মিয়ামির বাসিন্দা।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়,আভা লুইস ‘করোনাভাইরাস চ্যালেঞ্জে’ অংশ নিতে গিয়ে বিমানের টয়লেটের কমোড চেটেছেন। গত শনিবার টিকটকে তিনি এ ঘটনার ভিডিও ছড়িয়ে দেন। এরপর এটি তিনি তার টু্ইটার অ্যাকাউন্টেও পোস্ট করেন।

টুইটারে ভিডিওটির ক্যাপশনে আভা লুইস লিখেছেন, ‘দয়া করে এ ভিডিওটি রি-টুইট করুন যাতে সবাই বুঝতে পারে বিমানে কীভাবে স্বাস্থ্য সচেতন হতে হয়।’

এরপর থেকেই অনলাইনে প্রচুর সমালোচনার শিকার হচ্ছেন এই টিকটক তারকা। আভা লুইসের এ ভিডিওটি টুইটারে দেখা হয়েছে প্রায় তিন লাখ বার। তবে ভিডিওটি নিয়ে প্রচুর সমালোচনা হলেও তাকে কোনো রকম বিব্রত দেখা যায়নি। বরং তিনি বলেছেন, এটি একটি ‘সামাজিক পরীক্ষা’ ছিল।

টুইটারে একজন তাকে খোঁচা দিয়ে লিখেছেন,‘তার পিতামাতা নিশ্চয় খুব গর্বিত হচ্ছেন।’

মরণঘাতী করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। এটি বিশ্বব্যাপী সাড়ে ছয় হাজারেরও বেশি মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। এ ভাইরাসে সারা বিশ্বে ১ লাখ ৭০ হাজারেরও বেশি আক্রান্ত হয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে ৬০ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ২ হাজার ৯৫২ জন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন