২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

করোনায় চলচ্চিত্র প্রযোজকের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৮ অপরাহ্ণ, ০২ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: চলচ্চিত্র প্রযোজক হাজি মোজাম্মেল হক সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এই প্রথম চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সঙ্গে সংশ্লিষ্ট কারও মৃত্যু হলো করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে। আজ মঙ্গলবার সকালে গাজীপুরে তার নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে
গতকাল সোমবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।
জানা যায়, চারদিন আগে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর গাজীপুরের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছিল। অবস্থার অবনতি হলে সোমবার তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই রাতে তার মৃত্যু হয়। এরপর সরকারি নীতিমালা মেনে মঙ্গলবার গাজীপুরে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, ‘করোনাভাইরাসে এই প্রথম চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সঙ্গে সংশ্লিষ্ট কারও মৃত্যু হলো। তার মৃত্যুতে আমরা শোক জানাচ্ছি।’
মোজাম্মেল হক বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সদস্য ছিলেন। নিজের মালিকানায় মেসার্স ভাওয়াল পিকচার্সের ব্যানারে বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি। তার সর্বশেষ প্রযোজিত ছবি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘রংবাজ’ (২০১৭) ও শাকিব খান-অপু বিশ্বাসের ‌‘পাংকু জামাই’ (২০১৮)।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন