২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

করোনা আক্রান্ত কাউন্সিলর আজাদকে আইসোলেশন সেন্টারে ভর্তি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৮ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাভাইরাসে আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২০ নম্বর ওয়ার্ডের চার বারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদ শ্বাসকষ্ট নিয়ে শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (২৮ মে) দুপুর ২টার দিকে তাকে বাসা থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র বলেন, শ্বাসকষ্ট নিয়ে কাউন্সিলর আজাদ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শামসুদ্দিন হাসপাতালে এসে ভর্তি হন। বর্তমানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।
ঈদুল ফিতরের আগের দিন রোববার (২৪ মে) ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে তার করোনাভাইরাস ধরা পড়ে। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে ছিলেন। ওই সময় তার শরীরে কোনো উপসর্গ ছিল না। বৃহস্পতিবার সকালে হঠাৎ করে শ্বাসকষ্ট অনুভব করায় দুপুরে তাকে সিলেট করোনা আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হয়।
এদিকে, বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য বিভাগ সিলেটের বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট বিভাগে করোনাভাইরাসে সর্বমোট আক্রান্ত হয়েছেন ৭৫৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৮৫, সুনামগঞ্জে ১১৩, হবিগঞ্জে ১৬৪, ও মৌলভীবাজারে ৯৭ জন। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ১৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯০ জন। হাসপাতালে ভর্তি আছেন ২১২ জন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন