২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

করোনা: দশমিনার সেই শিক্ষকের পরিবারের ৩ জন আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫০ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০২০

বার্তা পরিবেশক দশমিনা (পটুয়াখালী):: পটুয়াখালীর দশমিনা উপজেলার বড়গোপালদি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সাবেক শিক্ষক সরল কুমারের (৭০) পরিবারের আরও ৩ সদস্য নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তদের সবার বাড়ি উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বড়গোপালদি গ্রামে।

সোমবার বিকালে ওই শিক্ষকের পরিবারের সদস্যদের রিপোর্ট পজেটিভ আসে। মঙ্গলবার (৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ডাক্তার মোস্তাফিজুর রহমান।

সম্প্রতি ওই শিক্ষক অসুস্থ হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শোবাচিমে ভর্তি করা হয়। সেখানে তিনি নমুনা পরীক্ষা করলে করোনা ভাইরাস শনাক্ত হয়। পরে তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে দশমিনা হাসপাতাল কর্তৃপক্ষ। সোমবার বিকালে পরিবারের ৩ জনের রিপোর্ট পজেটিভ আসে।

এদিকে এলাকাবাসী জানান ওই অবসর প্রাপ্ত শিক্ষক করোনা উপসর্গ নিয়ে শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়েছেন। তার করোনা সংক্রমনের খবরে শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের মধ্যেও আতঙ্ক বিরাজ করছে।

অপরদিকে মঙ্গলবার স্বাস্থ্য সংশ্লিষ্ট একজনেরসহ দশমিনা সোনালী ব্যাংকের এক স্টাফের করোনা ভাইরাস শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর জানান, উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪২ জনে। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১৩ জন । মৃত্যু হয়েছে একজনের।

তিনি আরও জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধ এড়াতে আক্রান্তদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন