২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

করোনা প্রতিরোধে ব্যতিক্রমি উদ্যোগ নিয়েছে সোনার বাংলা ফাউন্ডেশনের সভাপতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ, ২৮ মার্চ ২০২০

সাইদুল ইসলাম, রিমন :: বিশ্বজুড়ে করোনাভাইরাস আতঙ্ক যখন তুঙ্গে তখন মানুষকে সচেতন ও প্রতিরোধমূলক ব্যবস্থা নিতে মাঠে নেমেছে ৯ নং ওয়ার্ড সোনার বাংলা ফাউন্ডেশনের সভাপতি ফোরকান মাষ্টার। শুক্রবার সকালে ১০ টা থেকে মাঠ  পর্যায়ে কাজ করেন সোনার বাংলা ফাউন্ডেশনের সদস্য বৃন্দ, এদিকে সভাপতি ফোরকান মাষ্টারের নিজ উদ্যোগে সাধারণ মানুষের মাঝে ২০০ মাস্ক ও ১০০০ লিফলেট বিতরণ করে। এ সময় তারা ব্যবসায়ী, দিনমজুর, গাড়ির ড্রাইভারসহ পথচারীদের হাতে এসব মাক্স তুলে দেন।

জনগণকে আতঙ্কিত না হয়ে নিয়মিত হাত-মুখ ও পা ধোয়া, বাড়ির আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাসহ বিদেশ ফেরত প্রবাসিদের হোম কোয়ারেন্টাইন থাকার পরামর্শ দেন।এ বিষয়ে সোনার বাংলা ফাউন্ডেশনের সভাপতি ফোরকান মাষ্টার বরিশালটাইমসকে জানান, সারা বিশ্বে করোনা আতঙ্কে মানুষ ভুগছে। এক দেশ থেকে অন্য দেশের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে।

মানুষ যাতে এই আতঙ্ক এবং করোনা প্রতিরোধ সম্পর্কে বুঝতে পারে তার জন্য আমরা সচেতনতা গড়ে তোলার লক্ষে এই মাক্স লিফলেট বিতরণ ও পরামর্শ দিচ্ছি। সাথে সাথে মানুষকে সাহস ও যোগাচ্ছি, এ সময় আর ও উপস্থিত ছিলেন, ৯ নং ওয়ার্ড সোনার বাংলা ফাউন্ডেশনের অন্যান্য সদস্য বৃন্দ।

 

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন