২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

করোনা: বরিশালে একদিনে আরও ২৬ জন আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৭ পূর্বাহ্ণ, ০৮ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রাণঘাতি করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ২৬ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ২ হাজার ৬০৭ জন। একই সময়ে আক্রান্ত ২৬ জন রোগী সুস্থতা লাভ করেছেন। এনিয়ে জেলায় মোট সুস্থ্য ১ হাজার ৭৭৯ জন।

শুক্রবার (০৭ আগস্ট) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করে জানানো হয় গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন রোগীর তথ্য পাওয়া যায়নি। ফলে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীর সংখ্যা রয়েছে মোট ৪৬ জনে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে গৌরনদী উপজেলার ৩ জন, আগৈলঝাড়া উপজেলার ২ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বটতলা এলাকার ৩ জন, কাউনিয়া এলাকার ২ জন, ভাটারখাল, বাংলাবাজার, চাঁদমারি, সদর রোড, কালীবাড়ি রোড, হসপিটাল রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৬ জন, ব্যাংকে কর্মরত ১ জন, জীবন বীমা কর্পোরেশনে কর্মরত ২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ১ জন, র‌্যাব-৮ এ কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ২ জন নার্স ও ২ জন স্টাফসহ মোট ২৬ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই ২৬ জন রোগীর অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে।

গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত জেলার বরিশাল মহানগরী ১ হাজার ৮৬১, সদর উপজেলা ৩৯ জন (রায়পাশা কড়াপুর-৩, শায়েস্তাবাদ-৫, টুংঙ্গীবাড়িয়া-৩, চাঁদপুরা-৪, জাগুয়া-৪, চরকাউয়া-৮ এবং চরমোনাই-৭, কাশিপুর-২, চরবাড়ীয়া-২), উজিরপুর ১৪৪ জন, বাকেরগঞ্জে ১০৫ জন, বাবুগঞ্জ ৯৯ জন, গৌরনদী ৮৩ জন, আগৈলঝাড়া ৬৫, মুলাদী ৬৪ জন, বানারীপাড়া ৫৯ জন, হিজলা ৪৬ জন, মেহেন্দীগঞ্জ ৪২ জনসহ মোট ২৬০৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন