২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

করোনা: বরিশালে একদিনে আরও ২৯ জন আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, ১২ জুলাই ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: প্রাণঘাতি করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ২৯ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ১ হাজার ৮৯৮ জন। একই সময়ে আক্রান্ত ২৯ জন রোগী সুস্থতা লাভ করেছেন। এনিয়ে জেলায় মোট সুস্থ্য ৫৬৫ জন।

শনিবার (১১ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করে জানানো হয় গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোনো রোগীর তথ্য পাওয়া যায়নি। জেলায় মোট ৩১ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিউট থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে গৌরনদী উপজেলার ২ জন ও সদর উপজেলার ২ জন করে মোট ৪ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী হিজলা উপজেলার ৪ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন স্বাস্থ্য সহকারী, বানারীপাড়া, গৌরনদী, মেহেন্দীগঞ্জ ও উজিরপুর প্রত্যেক উপজেলার ১ জন করে মোট ৪ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বটতলা এলাকায় ৪ জন, কাউনিয়া ও রুপাতলী এলাকার ২ জন করে ৪ জন, বিএম কলেজ রোড, হাসপাতাল রোড, নথুল্লাবাদ, সদর রোড, ফকির বাড়ি প্রত্যেক এলাকার ১ জন করে মোট ৫ জন, ব্যাংকে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ২ জনসহ মোট ২৯ জন

বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই ২৯ জন রোগীর অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন