২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

করোনা: বরিশালে একদিনে সুস্থ্য ২৮, আক্রান্ত আরও ৬ জন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৯ পূর্বাহ্ণ, ০৯ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রাণঘাতি করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ০৬ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ২ হাজার ৬১৩ জন। একই সময়ে আক্রান্ত ২৮ জন রোগী সুস্থতা লাভ করেছেন। এনিয়ে জেলায় মোট সুস্থ্য ১ হাজার ৭৯৩ জন।

শনিবার (৮ আগস্ট) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করে জানানো হয় গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন রোগীর তথ্য পাওয়া যায়নি। ফলে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীর সংখ্যা রয়েছে মোট ৪৬ জনে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত কাশীপুর ও গোরস্থান রোড প্রত্যেক এলাকার ০২ জন করে ০৪ জন, কাঠপট্টি ও আলেকান্দা প্রত্যেক এলাকার ০১ জন করে ০২ জনসহ মোট ০৬ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই ০৬ জন রোগীর অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে।

গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত জেলার বাবুগঞ্জ উপজেলায় ৯৯ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের শিক্ষার্থীসহ ১ হাজার ৯০৬ জন, উজিরপুর উপজেলায় ১৪৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১০৫ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪২ জন, হিজলা উপজেলায় ৪৬ জন, বানারীপাড়া উপজেলায় ৫৯ জন, মুলাদী উপজেলায় ৬৪ জন, গৌরনদী উপজেলায় ৮৩ জন, আগৈলঝাড়া উপজেলায় ৬৫ জন করে মোট ২৬১৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন