২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

করোনা মোকাবেলায় পিরোজপুরে সচেতনামূলক র‌্যালি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২০ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২১

করোনা মোকাবেলায় পিরোজপুরে সচেতনামূলক র‌্যালি

পিরোজপুর প্রতিনিধি:: পিরোজপুরে দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় সচেতনা জন্য র‌্যালি, মাস্ক, লিফলেট বিতরণ ও পথসভা করেছে পিরোজপুর জেলা পুলিশ। আজ রোববার (২১ মার্চ) সকাল ১০টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে থেকে জেলা পুলিশের আয়োজনে সচেতনা জন্য একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ডে গিয়ে এক পথসভায় মিলিত হয়।

এসময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সাধারণ পথচারীদের মাঝে মাস্ক, লিফলেট বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সদর সার্কেল থান্ডার খাইরুল আহসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকমর্তা মুহা: নুরুল ইসলাম বাদলসহ জেলা পুলিশের সদস্যরা।

এসময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে হবে। কারেও মধ্যে করোনার উপশম দেখা দিলে করোনা পরীক্ষা করে হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে। যদি হোম কোয়ারাইন্টেনে শারিরিক অবস্থা খারাপ মনে হয় তাহলে দ্রুত হাসপাতালে ভর্তি করুন। সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারী, ব্যবসায়ী, বাজারের বিক্রেতা ও ক্রেতা, সাধারণ পথচারীদের স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে কার্যক্রম চালাতে হবে। সকলে নিজ নিজ জায়গা থেকে নো মাক্স নো সার্ভিস সিস্টেম মেনে চলতে হবে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন