২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

করোনা রোগী ‘জন্ডিসের রোগী’ সেজে চাচার বাড়ি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৬ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বগুড়ায় করোনা আক্রান্তের খবর গোপন করে আত্মীয়ের বাসায় থেকে জন্ডিসের চিকিৎসা নেয়া এক করোনা রোগীকে পুলিশ হাসপাতালে ভর্তি করেছে। শুক্রবার জেলার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়ন থেকে ওই করোনা আক্রান্ত রোগীকে জেলা সদরের মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে নেয়া হয়।

নন্দীগ্রাম থানা পুলিশ জানায়, সারিয়াকান্দি উপজেলার ওই বাসিন্দা ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। তিনি করোনা উপসর্গ নিয়ে ঈদের আগের দিন বগুড়া শহরের উত্তর চেলোপাড়ায় শ্বশুরবাড়িতে আসেন। ঈদের পরদিন তিনি বগুড়ার ল্যাবে নমুনা দিয়ে চেলোপাড়াতেই অবস্থান করে। রাতে মোবাইল ফোনে নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ এলে তিনি সেখান থেকে বেরিয়ে নন্দীগ্রামে চলে যান। তারপর সেখান থেকে তিনি দাড়িয়াপুর গ্রামে চাচার বাড়িতে উঠে জানান তিনি জন্ডিসে আক্রান্ত। ওই পরিবারের লোকজন পরদিন কবিরাজি চিকিৎসাও করান তার জন্ডিস সারাতে।

নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার তোফাজ্জল হোসেন মণ্ডল জানান, ওই করোনা রোগীকে তার চাচার বাড়ি থেকে অ্যাম্বুলেন্স করে মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। রোগীর চাচার বাড়িসহ আশপাশের ৪টি বাড়ি লকডাউনও করা হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন