২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলপাড়ায় আজ সংবর্ধিত হবেন এমপি মহিব্বুর রহমান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, ০৮ ফেব্রুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান মহিবকে সংবর্ধনা দেবে কলাপাড়া সমিতি, ঢাকা।

১১৪ পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। শনিবার সমিতির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেয়া হবে। এ উপলক্ষে রাজধানীর মিরপুর চিড়িয়াখানা রোডের রাইনখোলায় ৮নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান মহিব (এমপি)। সভায় সভাপতিত্ব করবেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর অ্যাড. খন্দকার আবুল কালাম এবং সার্বিক পরিচালনা ও সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক এস এম মনিরুল ইসলাম।

বিকালে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কলাপাড়া সমিতি, ঢাকা’র সদস্য ও তাদের ছেলেমেয়েদের অংশগ্রহণে ও সহসভাপতি দর্পণ প্রতিদিনের বার্তা সম্পাদক গণেশ চন্দ্র হাওলাদারের উপস্থাপনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে ঢাকায় প্রতিষ্ঠিত ও নামকরা শিল্পীরা আবৃত্তি, নৃত্য ও সংগীত পরিবেশন করবেন।

ঢাকায় বসবাসরত কলাপাড়া উপজেলার সব ছাত্রছাত্রী, পেশাজীবী, ব্যবসায়ীসহ সবাইকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়েছে।”

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন