২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে কলেজছাত্রীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫০ অপরাহ্ণ, ২৬ মে ২০২২

কলাপাড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে কলেজছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া:: পটুয়াখালীর কলাপাড়ায় পোকা মারার কীটনাশক ট্যাবলেট (গ্যাস ট্যাবলেট) খেয়ে মোসা.তানিয়া আক্তার (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত তানিয়া উপজেলার ধুলাসার আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের মানবিক বিভাগ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো। সে ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামের মো. মাহাতাব চৌকিদারের মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সে নিজ ঘরে রাখা কীটনাশক ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এর পর তাকে বেলা ১১টার দিকে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে পৌনে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়। তবে কি কারনে এই শিক্ষার্থী আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা রুজু করা হয়েছে।

কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জে এইচ খান লেলিন বলেন, নিহত শিক্ষার্থী (Lock Tablet) জাতীয় এক ধরণের পোকা নিধন ও ঘাস ধ্বংস করার ট্যাবলেট সেবন করেছেন বলে পরিবারের সদস্যরা তাদের জানিয়েছেন। এ ট্যাবলেট মানবদেহে প্রবেশ করলে কিডনি ও রক্তনালী ক্ষতিগ্রস্ত হয়ে মানুষ মারা যায় বলে তিনি সাংবাদিকদের জানান।’

 

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন