১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় ট্রলি চাপায় নিহত তিন: অবৈধ ট্রলি ও লাইসেন্সবিহীন যান বন্ধের দাবিতে মানববন্ধন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:২৮ অপরাহ্ণ, ০১ অক্টোবর ২০২২

কলাপাড়ায় ট্রলি চাপায় নিহত তিন: অবৈধ ট্রলি ও লাইসেন্সবিহীন যান বন্ধের দাবিতে মানববন্ধন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলি ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ তিন জন নিহত হয়। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ্য পরিবারকে সহায়তা এবং সড়কে ট্রলিসহ সকল ধরণের অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট। শনিবার সকাল ১১টায় পৌর শহরের শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে এ কর্মসূচির আয়োজন করে।

 

প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন ও সমাবেশ শেষে সকল অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোটের সভাপতি সৈয়দ রেজাউল করিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, পৌর মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, সংগঠনের সাধারণ সম্পাদক গৌতম চন্দ্র হাওলাদার, পৌর শাখার সভাপতি শহিদুল ইসলাম মৃধা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো.রাসেল, সদস্য আবু তালেব ইভান এবং দূর্ঘটনায় নিহত পরিবারের স্বজন মিঠু খান ও আজিজ খলিফা প্রমুখ। বক্তারা সড়কে অবৈধ যান চলাচল বন্ধের জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন এবং এসব দূর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারকে সহায়তা প্রদানের দাবি জানান।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর উপজেলার বালিয়াতলী সড়কে ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছেলে জিহাদ এবং পরের দিন দু’পা বিচ্ছন্ন হওয়া মা মুক্তা বেগম ও নানী মিনারা বেগম মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হয় অটোরিক্সার আরও সাত যাত্রী। এ ঘটনার পর পরই ফুঁসে ওঠে স্থানীয় জনতা।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন