২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় রাতের আঁধারে একটি ব্যবসাপ্রতিষ্ঠানে চুরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৪ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২০

বার্তা পরিবেশক, কলাপাড়া:: পটুয়াখালীর কলাপাড়ায় রাতের আঁধারে একটি ব্যবসাপ্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে। বুধবার রাতে পৌর শহরের সদর রোড এলাকার বিসমিল্লাহ্ টেলিকম ব্যবসাপ্রতিষ্ঠানের চালের টিন কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে ১১ টি এন্ড্রয়েড মোবাইল সেট, তিনটি বাটন ফোন, ৪০ পিস মেমোরি কার্ড ও বিভিন্ন মালামালসহ নগদ টাকা নিয়ে যায়।

এছাড়া একই রাতে চোরেরা গার্মেন্টস ব্যবসায়ী মো. শহীদের পৌর শহরেরর এতিমখানাস্থ বাসার কলাপসিবল গেটের তালা ভেঙে তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেল মালিক কলাপাড়া থানায় একটি জিডি করেছে।

স্থানীয়দের ভাষ্য, চোরের দল পরিকল্পিত ভাবে বিশেষ করে ব্যাবসা প্রতিষ্ঠান, চাকুরীজীবিদের বাসা বাড়িতে কিংবা অফিসে হানা দেয়। সুযোগ বুঝে তাদের লক্ষ্য নগদ টাকা কিংবা স্বর্নালংকার, মোটরসাইকেল, এন্ড্রোয়েড মোবাইল সেটের দিকে। করোনা ভাইরাসের পাশাপাশি সংঘবদ্ধ এ চোরদের কাছে মানুষ বিপদাপন্ন হয়ে পড়েছে।

কলাপাড়া থানার ওসি মো.মোস্তাফিজুর রহমান বলেন, খবর শোনার পরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছি বলে তিনি সাংবাদিকদের জানান।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন