১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মঠবাড়িয়ায় প্রাণিসম্পদের সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪ অনুষ্ঠিত উজিরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন করেন রাশেদ খান মেনন এমপি কেন্দ্রের নির্দেশনা অমান্য করে পছন্দের প্রাথীর পক্ষে প্রচারে নেমেছেন স্থানীয় এমপি আসম ফিরোজ ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ জনকে আসামী করে মামলা ঝালকাঠিতে ট্রাক দুর্ঘটনাস্থল পরিদর্শনে আমির হোসেন আমু ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ মেয়ে ও ২ নাতিকে হারিয়ে পাগল প্রায় বৃদ্ধ বরিশালে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনে জরিমানা করায় ২ ঘন্টা সড়ক অবরোধ! বরগুনায় ছাত্রলীগ নেতার পর এবার আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল

কলাপাড়ায় শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩০ অপরাহ্ণ, ০৬ জুলাই ২০২০

বার্তা পরিবেশক কলাপাড়া (পটুয়াখালী):: পটুয়াখালীর কলাপাড়ায় নন এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। সোমবার (৬ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে শিক্ষক ও কর্মচারীদের মধ্যে এ চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. মনিরুজ্জামান খান, ধানখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো.বশির আহমেদ, কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সি এম সাইফুর রহমান, কলাপাড়া মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জহির উদ্দিন মো.ফারুক প্রমূখ।

উপজেলার কলাপাড়া মহিলা ডিগ্রী কলেজ, কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজ, ধানখালী ডিগ্রী কলেজ, আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রী কলেজ, তুলাতলী মাধ্যমিক বিদ্যালয়, শিশু পল্লি একাডেমি, মধ্য টিয়াখালী এইচ এম মাধ্যমিক বিদ্যালয়ের ৫৪ জন শিক্ষকদের ৫হাজার ও ৭ জন কর্মচারীদের মাঝে ২ হাজার ৫ শত টাকা করে মোট ২ লক্ষ ৮৭ হাজার ৫শত টাকার চেক দেয়া হয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন